কোন পজিশনকে তৃপ্তির সেরা ঠিকানা বলে মনে করছেন বেশিরভাগ যুগল!

0
21
bditbarta.com
bditbarta.com

অন্ন-বস্ত্র-বাসস্থানের মতোই মানব জীবনের গুরুত্বপূর্ণ একটি বিষয় হচ্ছে যৌনতা। নারী-পুরুষ নির্বিশেষে সকলেই যৌনতায় তৃপ্তি খোঁজার চেষ্টা করতে থাকেন। অনেক ক্ষেত্রেই দেখা গিয়েছে হাজারো কৌশলের পরেও অধরা থেকে গিয়েছে যুগলদের যৌনতৃপ্তি।

কিন্তু, যৌনতায় কোন প্রক্রিয়া অবলম্বন করলে আসবে যৌনতার শ্রেষ্ঠ মুহূর্ত! তা নিয়েই চালান হয়েছিল গবেষণা। রিপোর্টে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। ‘ডগি স্টাইল’কেই যৌন তৃপ্তির সেরা ঠিকানা বলে মনে করছেন বেশিরভাগ যুগল। সম্প্রতি এই রিপোর্ট প্রাকশিত হয়েছে দ্যা সান পত্রিকায়।

সেই প্রতিবেদন অনুসারে, মিলনের অন্তিম তথা ক্লাইম্যাক্স মুহূর্তটিই সবথেকে গুরুত্বপূর্ণ। যৌনতার নানাবিধ স্বাদ উপভোগ করতে বিভিন্ন ধরণের কৌশল প্রয়োগ করে থাকেন অনেক যুগল। সব ধরণের ভঙ্গিমাকে পিছনে ফেলে দিয়েছে ‘ডগি স্টাইল’।

সমীক্ষা চালানো যুগলদের মধ্যে শতকরা ৩৫ ভাগ মনে করছেন ‘ডগি স্টাইলে’র মিলনেই আসে যৌনতায় সেরা অনুভূতি। নারী-পুরুষ উভয়েই একবাক্যে স্বীকার করে নিয়েছেন যৌন তৃপ্তি পেতে ‘ডগি স্টাইলে’র গুরুত্বের কথা।

যৌনতায় সেরা পজিশন হিসেবে ‘ডগি স্টাইল’-এর গুরুত্বের কথা মেনে নিয়েছেন বিশেষজ্ঞরাও। এই প্রক্রিয়ায় পুরুষাঙ্গ ‘জি স্পট’ পেরিয়ে যোনীর অনেক ভিতরে প্রবেশ করতে পারে খুব সহজে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here