গ্রাফিক্স ডিজাইন শিখে শুরু করুন অনলাই ইনকাম (স্টেপ বাই স্টেপ ভিডিও টিউটরিয়াল মাত্র ১৪ টি ক্লাস)

0
85
grafhics design
grafhics design

অনলাইনে ইনকাম এখন আর কঠিন কিছু নয়। নিয়মিত পরিশ্রম এবং নির্দিষ্ট কোন বিষয়ের উপর ভাল দক্ষতা অর্জন করে আপনি ঘরে বসেই আয় করতে পারেন বৈদেশিক মূদ্রা।

সভাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আজকের টিউন। আমি জাহাঙ্গীর সরকার, গ্রাফিক্স ডিজােইনার হিসেবে অনলাইনে কাজ করছি। নতুনদের কথা মাথায় রেখে স্টেপ বাই স্টেপ কিছু ভিডিও টিউটরিয়াল তৈরি করেছি। মাত্র ১৪ টি ক্লাস  নিয়মিত প্রাক্টিস করলে মাত্র ১৪ দিনের মধ্যেই অনলাইনে আয় করার দক্ষ্যতা অর্জন করবেন। বিষয়টি এই মূহুর্তে আপনার কাছে অনেক কঠিন মনে হলেও কোনপ্রকার নেতিবাচক চিন্তা না করে টিউটরিয়াল গুলো দেখতে থাকুন এবং সময় নষ্ট না করে নিয়মিত প্রক্টিস শুরু করুন, আপনার অজান্তেই আপনি একজন প্রফেশনাল মানের  ডিজাইনার হয়ে যাবেন এবং নিশ্চিত ভাবেই অনলাইন থেকে আয় করতে পারবেন। ভয় পাবেন না এই কোর্স টি করতে কোন ফি লাগবে না সম্পূর্ন  ফ্রি এবং প্রত্যেকটি ক্লাস আপনি ঘরে বসে অনলাইনেই করতে পারেন।

https://youtu.be/FOscJwxRKxw

https://youtu.be/Bf_Hokby3g8

https://youtu.be/O5Mt5iLVxLQ

https://youtu.be/9YhAnpFd4WA

https://youtu.be/clsV4g-vWyk

বাকি ভিডিও গুলো দেখতে আমার <a href=”https://www.youtube.com/channel/UCpu6M6VK0atgBG8YZ3SUaKA”>ইউটিউব</a> চ্যানেলটিতে <a href=”https://www.youtube.com/channel/UCpu6M6VK0atgBG8YZ3SUaKA”>সাবসক্রাইব</a> করুন।

টিউনটি ভাল লাগলে শেয়ার করে আপনার বন্ধুদেরকে যানাতে ভুলবেন না এবং আউটসোর্সিং বিষয়ক নতুন সব তথ্যপেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।

https://www.facebook.com/freelancerscommunity

সবাই ভাল থাকবেন! কোন পরামর্শ  কিংবা জিজ্ঞাসা থাকলে টিউমেন্ট এ যানাতে ভূলবেন না।

টিউটোরিয়াল গুলো বুঝতে কোন সমস্যা হলে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করে আপনার সমস্যার কথা যানাতে পারেন।
https://www.facebook.com/groups/freelancerscommunity

আপনাদের আগ্রহ থাকলে আবারও নতুন টিউন নিয়ে হাজির হব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here