গ্রাফিক্স রিভার থেকে একজন গ্রাফিক্স ডিজাইনার কিভাবে ইনকাম করে? আপনি গ্রাফিক্স ডিজাইনার গ্রাফিক্স রিভারে কাজ করতে চান? টিউনটি পড়ুন

0
46
grafhics design
grafhics design

কেমন আছেন সবাই? আশা করছি সবাই ভাল আছেন

 

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো গ্রাফিক্স রিভার থেকে কি পরিমান ডলার ইনকাম করা যায়।

গ্রাফিক্স রিভার একটি রিসেলেবল মার্কেটপ্লেস যেখানে আপনি আপনার ডিজাইন করা টেমপ্লেট বিক্রি করতে পারবেন। গ্রাফিক্স রিভারে প্রিন্ট ডিজাইন ওয়েব এলিমেন্ট ছাড়াও লগো মকআপস, ফটো ম্যানিপুলেশন ফটোশট অ্যাকশন ছাড়াও অনেক প্রোডাক্ট পাবেন।এছাড়া এভাটোর অন্য সাইট থিমফরেস্ট এখানে আপনি আপনার তৈরি করা পিএসডি ওয়েব টেমপ্লেট বিক্রি করতে পারবেন।

বলা সহজ কিন্তু আসলে এটা এত সহজ না কারন এখানে প্রোডাক্ট এপ্রুভ করানো খুব কঠিন। আর যদি এপ্রুভ হয় তাহলে ঐ প্রোডাক্ট সেল হওয়ার সম্ভবনা ৭০% থাকে।

অনেক ভাল গ্রাফিক্স ডিজাইনারা বিশেষ করে গ্রাফিক্স রিভার থিম ফরেস্ট এর একাউন্ট এর দিকে বেশি নজর দেন কারন এখানে কোন বিড করতে হয়না টেমপ্লেট এপ্রুভ হয়ে গেলে আর কোন কাজ নেই ১০০০ প্রোডাক্ট হয়ে গেলেই প্রতি মাসে তার ইনকাম ৩০০/৪০০ডলার ধরে নেওয়া যায়।

তাহলে ভাবুন মার্কেটপ্লেসে কাজ করার পাশাপাশি কতটা গুরুত্বপূর্ণ  গ্রাফিক্স রিভার ও থিম ফরেস্ট এ কাজ করার।

আমি একটি ভিডিও টিউটোরিয়াল তৈরি করেছি বিস্তারিত দেখে নিতে পারবেন।

এবং পরবর্তি টিউন এ কিভাবে বিজনেস কার্ড তৈরি করতে হয়ে সেইটি দেখাবো। কারন এখন অনেকে জানেনা সঠিক নিয়ম গ্রাফিক্স রিভারে আপলোড করার এবং গ্রাফিক্স রিভারের জন্য উপযুক্ত প্রোডাক্ট তৈরি করা।

আজ এই পযন্ত সবাই ভাল থাকবেন।

আল্লাহ হাফেজ

ভিডিও দেখুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here