চলুন গুগল এর সাথে একটু মজা করি :)

0
47

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আজকে আমি আপনাদের কাছে মাজার একটি পোষ্ট নিয়ে হাজির হলাম। আজকে নিজেকে খুব বর মনে হচ্ছে গুগলের সাথে মজা করতে পেরে। কি আপনিও করতে চান? ছোট বেলায় আমরা কত মজা করতাম তা আর নাই বা বললাম……যাই হোক আর কথা না বারাই চলুন গুগলের সাথে যেসব মজা আমি করেছি আপনিও করে নিন মজাই পাবেন আসা করছি……

গুগল মজা ১ঃ  আপনি প্রথমে  Google.com এ যান এবং সার্চ বাক্সে Zerg rush  লিখুন । zerg rush লিখে ১০ সেকেন্ড অপেক্ষা করুন। কি দেখলেন?? গুগল মামার উপর সিডর, নার্গিস, …… সব একসাথে বয়ে গেছে, তাই না??? কি হল কথা বলেন না কেন?

গুগল মজা ২ঃ প্রথমে আপনি   Google.com এ যান।এর পর সার্চ এ লিখুন Do a barrel roll  এর পর একটু অপেক্ষা করুন।  এবার দেখেন গুগল কেমনে ডিগবাজি মারে!!! তবে সাবধান আপনি ও যেন গুগল মামার মত ডিগবাজি মাইরেন না। যদি আপনিও ডিগবাজি মারেন তাইলে কিন্তু আমার কোন দোষ নাই।।googlechrome

গুগল মজা ৩ঃ Google.com এ যেয়ে যে বাক্স খানা পাইবেন তা তে নির্ভুল ভাবে Google Gravity trick লিখেন।এর পর সার্চ দেন। প্রথম এ যে লিঙ্ক পাবেন, তাতে একখানা ক্লিক করেন। দেখেন ত কি হইল। মামার দেখি সব কিছু নিচে ভাইঙ্গা চুইরা  পইরা গেছে!!! একেই বলে নাকানি চুবানি!!! কি তাইত নাকি্‌্‌,……।

গুগল মজা ৪ঃ একটু কষ্ট করে আবার Google.com এ যান। এবার Askew লিখেন। আর একটু কষ্ট করে ডানে তাকান। কি দেখেন? আমি আগের তিনটা বলছি।এবার আপনার আমাকে বলবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here